নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার রায়খালী আরাকান সড়কে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল পৌনে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন, বোয়ালখালী উপজেলার মীরপাড়ার জালাল আহমদের ছেলে মো. সেলিম (৪৫), মিরসরাইয়ের জোরারগঞ্জের মো.আদিলের স্ত্রী অঞ্জনা আকতার (৩৫), পটিয়া খরনখাইন ৩নং ওয়ার্ডের বৈদ্য বাড়ির বলরাম দে এর ছেলে বাবুল দে (৬০)।সংঘর্ষের পর ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যায়। আহত হয়েছে আরও ১ জন।তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পটিয়ার পূর্ব মনসা বাদামতল এলাকার নুরুল হাকিমের ছেলে মো. জলিল (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন আগে নেত্রকোনা থেকে বাসটি আহলা দরবারে এসেছিল ভক্তদের নিয়ে। আজ সকালে নেত্রকোনা ফিরে যাওয়ার সময় আরকান সড়কে দ্রুতগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত দুইজনকে হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা গেছেন বলে জানা গেছে।এ সময় বাসের চালক জাকের হোসেনকে পুলিশ আটক করেছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, ঘাতক বাসটির চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় ৫ জন নিহত হয়েছে। অটোরিকশায় চালকসহ ৬ জন যাত্রী ছিলেন। বাসটি নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলার একটি দরবারে এসেছিলো। সকালে তা বোয়ালখালী ছেড়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে।