তৌহিদুর রহমান জেলা প্রতিনিধি-ঃ

সমবায় শক্তি, সমবায় মুক্তি “এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে প্রথমে জাতীয় পতাকা উত্তোলন করে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের উপজেলা শাখার ১৮ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়েছে। ২০মে শনিবার সকাল ১০ ঘটিকায় আহমদ নগর উচ্চ বিদ্যালয় হল রুমে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক মো. অভিনুর ইসলামের সঞ্চালনায় অত্র সংগঠনের সভাপতি মো. নরুল ইসলাম (মোগল) এর সভাপতিত্বে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সাধারণ বার্ষিক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী বিশ্ব জিৎ রায়, মাসুদুর রহমান সাবেক সাধারণ সম্পাদক, হাবিবুর রহমান হাবি সাবেক সভাপতি, জনাব শরীফা বেগম প্রধান শিক্ষক আহমদ নগর উচ্চ বিদ্যালয়, হারুনর রশীদ, সাধারণ সম্পাদক, শাহ আলম সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ, সদস্য অত্র সংগঠন, তোফায়েল আহমেদ সহকারী জেলা ব্যবস্থাপক, কালব, শেরপুর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুকনুজ্জামান, উপজেলা সমবায় কর্মকর্তা প্রমুখ ।

উক্ত সভার শুরুতেই সদস্যদের উপস্থিতি ও রেজিষ্ট্রেশন, জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, আসন গ্রহন, পবিত্র ধর্ম গ্রন্থ পাঠ, সভাপতির স্বাগত বক্তব্যের পর অতিথিগণ বক্তব্য প্রদান শেষে সদস্যেদের মাঝে লটারির ড্রয়ের মধ্যদিয়ে প্রথম অধিবেশন শেষ করে। দ্বিতীয় অধিবেশনে বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, ব্যবস্থাপনা কমিটির কার্যক্রম প্রতিবেদন পাঠ ও অনুমোদন এবং ব্যবস্থাপনার কার্যক্রম পাঠ ও অনুমোদন করা হয়। ২০২১জুলাই হতে ৩০ জুন ২০২২ পর্যন্ত হিসাব নিকাশ পেশ ও অনুমোদন, লভ্যাংশ বন্টন উপস্থাপন ও অনুমোদন, ২০২২-২০২৩/২০২৩-২০২৪ সম্ভাব্য আয়-ব্যয়ের বাজেট উপস্থাপন ও অনুমোদন, উপ-কমিটি সমূহের প্রতিবেদন পেশ উপস্থাপন ও অনুমোদন করা হয়।