স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলার কালীগঞ্জ থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ০৭ ডাকাতকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি চাকু, ১টি কিরিচ, ১টি চাপাতি, ১টি দা উদ্ধার করা হয়।

শনিবার (০১জুলাই) দুপুরে আসামিদের গাজীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের আদেশ দেয়।

এর আগে, গতকাল শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার ইউএনওর বাসা (বালীগাঁও) থেকে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন (১) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোসলেমদাপুুর গ্রামের হাসেন আলীর ছেলে মো: বকুল(৩৩), (২) ঢাকা জেলার দক্ষিণ খান থানার আশকোনা গ্রামের আবুল হাসেমের ছেলে মো: আবু হানিফ (৪০), (৩)নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার চৈরাপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে মোঃ রাসেল(২৭), (৪) ঢাকা জেলার দক্ষিণ খান থানার হলান গ্রামের শফিউর রহমানের ছেলে মো: আশরাফ আলী(৪২), (৫) নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার শোনুই গ্রামের ফিরুজ মিয়ার ছেলে মাছুম(২৮), (৬) ঢাকা জেলার দক্ষিণখান থানার আশকোনা গ্রামের রুহুল আমিনের ছেলে আলামিন(৩৩), (৭) গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পশ্চিম বালীগাঁও গ্রামের টুকু মিয়ার ছেলে সাখাওয়াত হোসেন মুন্না(২৩)।

গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার বালীগাঁও গ্রামে অভিযান চালায় পুলিশ। ওই সময় ঘটনাস্থল থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১টি চাকু, ১টি কিরিচ,১টি চাপাতি, ১টি দা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের নামে বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুটি একটি ডাকাতি ও একটি মাদক মামলা হয়েছে। গ্রেফতারকৃত ৭ ডাকাত সদস্যকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনি যে খবরগুলো মিস করেছেন