তানোর (রাজশাহী) প্রতিনিধি; জাকির হোসেন-টুটুলঃ

আগামী ১৪ জুলাই মুন্ডুমালা পৌরসভা সদরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার সম্মেলন সফল করে তুলার লক্ষ্যে পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে, আজ ৭-জুলাই (শুক্রবার) বিকাল: ৪- ৩০ মিনিটে পাঁচন্দর ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি রাব্বি আল আমিন এর সভাপতিত্বে পাচন্দর ইউপি কমপ্লেক্স হল রুমে তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন পূর্বক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, আগামী ১৪ জুলাই মুন্ডুমালা পৌরসভা সদরে তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
উক্ত সম্মেলন সফল করে তুলার লক্ষে, পাচন্দর ইউপি আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, মিনারুল ইসলাম এর সঞ্চলনায় ও যুগ্ন-সাধারণ সম্পাদক, নাজমুল ইসলাম লিমনের উপস্থাপনায়, পাচন্দর ইউপি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

পাচন্দর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অনুষ্ঠিত ওই প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপি)র’ স্নেহের (ছোট ভাই) বিশিষ্ট সমাজ সেবক ও সনামধন্য ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল বাশার সুজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:
তানোর উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিক, রাজশাহী জেলা নারী উন্নয়ন ফোরামের কোষাধ্যক্ষ, তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।
পাচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন।

এছাড়াও উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক, শামসুল আলম, সদস্য সচিব, রামিল হাসান সুইট প্রমুখ।

প্রধান অতিথি আবুল বাশার সুজন উপস্থিত সকল নেতা কর্মীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন; সংগ্রামী সাথি ও বন্ধুগণ, আপনারা ইতিমধ্যেই অবগত হয়েছেন যে, আগামী ১৪- জুলাই তারিখে মুন্ডুমালা পৌর সদরে তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের আয়োজন করা হয়েছে, তদপোলক্ষ্যে আজ পাঁচন্দর ইউনিয়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছে। এই সভার মাধ্যমে পাচন্দর ইউপি থেকে, ইউপি আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি রাব্বি আল আমিন ও সাধারণ সম্পাদক, মিনারুলের নেতৃত্বে সকল নেতাকর্মী শতস্ফুত ভাবে অংশগ্রহণ করবেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন