তানোর (রাজশাহী) প্রতিনিধি: জাকির হোসেন- টুটুলঃ

গত ৮- জুলাই তানোর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভায় উপস্থিত থাকা কালিন সময়ে হঠাৎ বুকে প্রচন্ড ব্যাথায় লুটিয়ে পড়েন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

তৎক্ষনাৎ তাঁকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়, কর্তব্যরত চিকিৎসক তাকে
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন।

গত কাল ১১-জুলাই বেলা ৩-০০ মিনিটে ময়না চেয়ারম্যান কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা ইউনাইটেড হাসপাতালে বিজ্ঞ চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম [Enzogram] করে হার্ডে ব্লক দেখতে পান, এসময় দ্রুত তাঁর হার্ডে একটি রিং পরানোর হয়েছে।
বর্তমানে ময়না চেয়ারম্যান সুস্থ / ভালো আছে। এবং তাঁকে [CCU] অবজারভেশনে রাখা হয়েছে। তিনি কথা বলতে পারছেন। তাঁর পরিবারের পক্ষথেকে সকলের দোয়া- আর্শীবাদ প্রার্থনা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক জননেতা মাহাবুর রহমান (মাহাম)।

তিনি গত কাল ১১-জুলাই (মঙ্গলবার) সন্ধায় ঢাকা ইউনাইটেড হসপিটালে অবস্থান করেন এবং ময়না চেয়ারম্যান এর শারীরিক অবস্থার খোজ-খবর রাখছিলেন।মাহাবুর রহমান (মাহাম) সকল শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক নেতাকর্মীদের নিকট ময়না চেয়ারম্যান এর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া- আর্শীবাদ প্রার্থনা করছেন !

আপনি যে খবরগুলো মিস করেছেন