সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বিভিন্ন সময় দুর্ঘটনা ও বয়সজনিত কারনে মৃত শ্রমিকের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে। বুধবার দুপুরে বাস শ্রমিক ইউনিয়নের হলরুমে অনুষ্ঠানের মাধ্যমে ৩৪ পরিবারের মাঝে পরিবার প্রতি ২০ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া, বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক, সাধারন সম্পাদক মনিরুজ্জামান লিটন ও উপদেষ্টা পরিষদের সদস্য দুলাল হোসেন প্রমুখ। অণুষ্ঠানে বক্তারা বলেন, মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শুধু মৃত শ্রমিকের পরিবারকেই নয়, শ্রমিকদের ছেলেমেয়ের লেখাপড়ার জন্য বৃত্তি অনুদান ও অসুস্থ শ্রমিককে চিকিৎসা অনুদান প্রদান করা হয়ে থাকে। নেতৃবৃন্দ্রের দাবী সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিকের ন্যায় যদি গোটা বাংলাদেশের শ্রমিক সংগঠনগুলো শ্রমিকদের জন্য কাজ করে তবে শ্রমিকরা অবহেলিত থাকবে না। তাদের কষ্ট অনেকটা লাঘব হবে। জেলা মটর শ্রমিক ইউনিয়নের অনুদান চলমান থাকবে বলেও নেতৃবৃন্দ ঘোষনা দেন।
অনুষ্ঠানে শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মন্ডল, সিনিয়ল সহ-সম্পাদক সেলিম রেজা, সহ-সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ খান, সড়ক সম্পাদক শাহীন সেখ, কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক মুঞ্জুর রশিদ রানা, সমাজ কল্যাণ সম্পাদক আলম সেখ ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম ও প্রচার সম্পাদক রহিম উদ্দিন কার্যকরী পরিষদের সকল নেতা ও উপদেষ্টা পরিষদের সকল সদস্যগন উপস্থিত ছিলেন।