মোঃ মুক্তাদির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে (৩০শে আগস্ট) বুধবার বিকাল ০৪ ঘঠিকার সময় জাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া ফাজিল মাদরাসার মাঠে জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গাজী সারোয়ার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবু শ্যমল পাল এর সঞ্চালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে স্মরণসভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি ও গাজীপুর ০৫ আসনের সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি (এমপি)।

প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি, বক্তব্যের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতীয় চারনেতা সহ ১৫ ই আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বলেন, জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আগামীতেও যাবে। এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। দীর্ঘ বক্তৃতায় রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক সহ সকল বিষয়ে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান, জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাকসুদুল আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও।

আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন, বাহাদুরশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি কাজী মেরাজুল করিম হামীম, সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন ভান্ডারী, কার্য নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব এস এম শফিকুল ইসলাম সোহেল, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ আব্দুল কাদের নেওয়াজ আরজু, কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জুয়েনা আহমেদ, সাধারণ সম্পাদক মাহফুজা পারভীন,সহ-সভাপতি মরিয়ম বেগম, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা, গাজীপুর জেলা, কালীগঞ্জ উপজেলা ও বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামীলীগ, তাঁতীলীগ, যুব মহিলালীগ সহ বাহাদুরসাদী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

দেশ ও জাতীর মঙ্গল কামনা করে,১৯৫২ এর ভাষা আন্দোলন, ১৯৭১, ১০৯০ সনের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর স্ব- পরিবার এর শহিদ ও ২৭ শে সেপ্টেম্বর শহীদ মো: ময়েজউদ্দিন আহমেদ এর বিদ্রেহী আত্মার মাখফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।