তানোর থেকে জাকির হোসেন-টুটুলঃ

রাজশাহীর তানোর উপজেলা অডিটোরিয়ামে তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ’ তানোর উপজেলা শাখার সভাপতি শামসুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রামিল হাসান সুইট এর সঞ্চলনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে আজ ২৩- সেপ্টেম্বর (শনিবার) বেলা ১১-৩০ মিনিটে তানোর উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভার প্রধান অতিথি, রাজশাহী-৫২’ গোদাগাড়ী, তানোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপির) পক্ষ থেকে বক্তব্য রাখেন; তাঁর একান্ত বিশ্বস্ত রাজনৈতিক সহচর, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মাইনুল ইসলাম স্বপন,
তানোর উপজেলার ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক, আবুব্বাকার, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, সোনিয়া সরদার।

আরও উপস্থিত ছিলেন: তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক, আবুল কালাম আজাদ (প্রদীপ সরকার)
যুগ্ন- সহসম্পাদক, জিল্লুর রহমান (মাস্টার) আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির অন্যতম সদস্য, প্রভাষক, মুনসেফ আলী, সদস্য ওয়াজির হাসন সরকার (প্রতাপ)।

এছাড়া আরও উপস্থিত ছিলেন: তানোর পৌর প্যানেল মেয়র-১ ও জেলা কৃষক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আরব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি, মুসলেমউদ্দীন (মাস্টার), সাধারণ সম্পাদক, আবুল বাশার সুজন।
উপস্থিত ছিলেন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান, মজিবর রহমান, পাচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান, আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান প্রমুখ।

ওই বর্ধিত সভায় তানোর উপজেলা, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের সকল পদস্থ নেতাকর্মী উপস্থিত ছিলেন।