তানোর থেকে: জাকির হোসেন-টুটুলঃ

রাজশাহীর তানোর উপজেলা অডিটোরিয়ামে তানোর উপজেলা আওয়ামী কৃষক লীগ’ তানোর উপজেলা শাখার সভাপতি, রাম কমল সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, আবু বাক্কার এর সঞ্চলনায় আগামী ২৬- সেপ্টেম্বর রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের ত্রী- বার্ষিকী সম্মেলন সফল করার লক্ষে এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে আজ ২৫- সেপ্টেম্বর (সোমবার) বেলা ১১-৩০ মিনিটে তানোর উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ তানোর উপজেলা শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাজশাহী-৫২’ গোদাগাড়ী, তানোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপির) পক্ষ থেকে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন; তাঁর একান্ত বিশ্বস্ত রাজনৈতিক সহচর, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা কৃষক লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার প্যানেল মেয়র-১’আরব আলী।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মাইনুল ইসলাম স্বপন, তানোর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, সোনিয়া সরদার।

আরও উপস্থিত ছিলেন: তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক, আবুল কালাম আজাদ (প্রদীপ সরকার)
যুগ্ন- সহ’সম্পাদক, জিল্লুর রহমান (মাস্টার) আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির দপ্তর সম্পাদক, প্রভাষক, মুনসেফ আলী,
তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম।
তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন (মাস্টার) উপস্থিত ছিলেন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান, মজিবর রহমান, পাচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান, আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান প্রমুখ।

বর্ধিত সভায় তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা আওয়ামী কৃষক লীগের সভাপতি – সাধারণ সম্পাদকসহ ৮১টি ওয়ার্ড কৃষক লীগ নেতাকর্মী এবং আওয়ামী লীগ আওয়ামী যুবলীগ সহ, সকল সহযোগী সংগঠনের পদস্থ নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।