নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি আবাসিক স্টাফ কোয়ার্টারে চুরি হয়েছে। এ সময় চোরের দল নগদ টাকা নিয়ে যায় এবং প্রয়োজনীয় সব কাগজপত্র তছনছ করে ফেলে। চুরি হওয়ার পর পর ৯৯৯ ফোন দিলে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু ঘটনার ৩০ ঘণ্টা পরও ওসি কিছু জানেন না।

আবাসিক কোয়ার্টারে ২য় তলায় স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার মোহাম্মদ রাশেদ থাকতেন।মোহাম্মদ রাশেদ জানান, মঙ্গলবার দুপুরে আমি হাসপাতালে ডিউটিতে ছিলাম। দিন-দুপুরে চোরের দল রুমের দরজার তালা কেটে ঘরে প্রবেশ করে ১৭ হাজার টাকা নিয়ে যায়। রুমের সব জিনিসপত্র এলোমেলো করে জরুরি কিছু ডুকুমেন্ট নিয়ে গেছে। পরে ৯৯৯ ফোন করলে জোরারগঞ্জ থানা পুলিশ আসে। আবাসিক কোয়ার্টারে সাথে সড়কের দেয়াল সমান। তাই চোরের দল সেই সুবাধে চুরি করতে সক্ষম হয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। কোয়াটারের রুমগুলোতে কোন নিরাপত্তা নেই। চোর তেমন কিছু নিতে পারেনি। সামান্য টাকা খোয়া গেছে। চুরির বিষয়টি তদন্ত করে দেখছি।তবে জোরারগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, ‘এ ঘটনা আমি জানি না। কেউ আমাকে বলেনি।’

জরুরি সেবা ৯৯৯ ফোনের কথা বললে ওসি বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না।’

আপনি যে খবরগুলো মিস করেছেন