আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার ফুলছড়িতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের মাঝে পৌছে দেওয়ার জন্য প্রচার সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়ন বাসীর আয়োজনে (হোসেনপুর) কঞ্চিপাড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন,বাংলাদেশ জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার,গাইবান্ধা-০৫ সংসদীয় আসনের ৭ বারের নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাড. ফজলে রাব্বী মিয়া’র কন্যা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।

এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে জনগনের প্রতি আহবান জানিয়ে বলেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন হয়।নৌকায় ভোট দিলে দেশ উন্নয়ন হবে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের মানুষ ভাল থাকবে।

এ সময় তিনি আরো বলেন, প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সময়েই ফুলছড়ি-সাঘাটা উপজেলার রাস্তা ঘাট থেকে শুরু করে সর্বস্তরে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এখনো সাঘাটা – ফুলছড়ি উপজেলার মানুষের অন্তরে আমার বাবা স্বরণীয় হয়ে আছেন।শতভাগ আমার বিশ্বাস আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিবেন।

এর আগে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক প্রচারনা সভায় বক্তব্য দেন,ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ হাসান সুজা, অন্যতম আওয়ামী লীগ নেতা শ‌হিদুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

পরে ওই এলাকার ইউপি সদস্য আব্দুল খালেক এর বাড়িতে গণভোজ অনুষ্ঠিত হয়।

আপনি যে খবরগুলো মিস করেছেন