মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

তিনি বন্যায় ভাঙ্গনের বিভিন্ন স্থান পরিদর্শন করেন নওগাঁ জেলা প্রশাসন গোলাম মাওলা। এসময় ভাঙ্গা স্থান এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের খোজ খবর নেন।

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস জানান, গত কয়েক দিনের বৃষ্টি ও উজানের পানি নেমে আশায় আত্রাই নদীর পানি বিপদসীমার ১৩.৭৫ পর্যন্ত বৃদ্ধি পায়। ফলে নদীর বাঁধ ও রাস্তার ৪টি পয়েন্টে ভেঙ্গে মাঠে পানি প্রবেশ করায় ফসলের ক্ষতি ও মানুষ বানভাসি হয়ে পরেছে।

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ যাতে খাবারের কষ্ট না পান সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৬ মেট্রিক টন জিআরের চাল বরাদ্দ দেয়া হয়। বরাদ্দকৃত চালের মধ্যে ইতোমধ্যে ১৩ মেট্রিক টন চাল বন্যাদুর্গতদের মাঝে বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী প্রামানিক, ইউপি চেয়ারম্যান খবিরুল ইসলাম, সম্রাট হোসেন, নাজমুল হক নাদিম, আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন