আব্দুর রহমান, কুমিল্লাঃ

একতাই শক্তি সামাজিক কল্যাণমুখী সংগঠনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ সন্ধ্যায় শহরের ক্যাপসিকাম পার্টি সেন্টারে আয়োজন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা হুমায়ন কবির জীবন। সংগঠনের উপদেষ্টা মন্ডলির সিনিয়র সদস্য এবং প্রতিষ্ঠাতা সভাপতি মোঃশাহাদাৎ হোসাইন বিল্লাল, নির্বাহী সদস্য এবং প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সাগর,সাবেক সহসভাপতি রকিব, রনিসহ আরও উপস্থিত ছিলেন সংগঠনের বর্তমান সভাপতি তানভীর আহমেদ ইভান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব এবং সাংগঠনিক সম্পাদক কাজী উল্লাস সহ সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের প্রধান উপদেষ্টা হুমায়ন কবীর জীবন বলেন, আমি এই সংগঠনের সাথে শুরু থেকে আছি কারণ এই সংগঠনে মহৎ কাজ করে। সমাজকে মাদকমুক্ত রাখতে, সুন্দর রাষ্ট্র গঠন করতে এমন সংগঠনই পারে। তিনি আরও বলেন, এই সংগঠন যতদিন পর্যন্ত ভালো কাজ করবে ইনশাআল্লাহ ততদিন তারা আমাকে পাশে পাবে।
সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ইসলাম সাগর বলেন, “একতাই শক্তি এমন একটা সংগঠন যারা বাহবা পাওয়া কিংবা কোনো স্বীকৃতি পাওয়া জন্য কাজ করে না। একতাই শক্তি কাজ করে আল্লাহ সন্তুষ্টির জন্য।”

এরপর প্রধান উপদেষ্টা হুমায়ন কবির জীবন কেক কেটে ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। পাশাপাশি প্রায় ১০০ জন এতিম বাচ্চাদের রাতে খাবারের আয়োজন করা হয়। বাচ্চাদের নিয়ে রাতে খাবার সম্পূর্ণ করে “একতাই শক্তি” পরিবার। সবশেষে, র‍্যপেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রোগ্রাম সমাপ্ত ঘোষনা করা হয়।

২০১১ সালে এই সংগঠনটি মানবসেবা করার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় এবং ধারাবাহিক ভাবে তারা এখন পর্যন্ত তাদের কার্যক্রম পরিচালনা করে আসছেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন