মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরে দুই অসহায় পরিবারের মাঝে আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনতে সেলাই মেশিন ও অটোরিক্সা প্রদান করেন জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের গাজীপুর সদর থানার সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও উদীয়মান তরুণ সমাজসেবক জাহাঙ্গীর আলম জিকু৷

রোববার বিকেলে গাজীপুর মহানগরীর সদর থানা ভারারুল জামতলা এলাকায় দোয়া মাহফিলের পর অসহায় পরিবারের হাতে এই সেলাই মেশিন ও অটোরিক্সা হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অত্র এলাকার মাহবুব আলম, মতিন ভান্ডারী, দেলোয়ার হোসেন, মোঃ রুবেল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় এলাকাবাসী।

এবিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, মানুষ মানুষের জন্য আর মৃত্যুর সময় এই দুনিয়ায় অর্থবিত্ত কেউ সাথে নিয়ে যেতে পারবে না। নিয়ে যাবে শুধু ভালো কর্ম ফল। তাই আমি আল্লাহ ও হযরত মোহাম্মদ(সাঃ) এর সন্তুষ্টি লাভের আশায় আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। তিনি আরো বলেন, আমাদের এই সমাজে অনেক বিত্তবান আছে যারা চাইলেই কি অসহায় পরিবারকে সচ্ছল পরিবারের রূপান্তরিত করতে পারে। সেই সব ভাই বোনদের অনুরোধ করছি আপনার সামর্থ্য অনুযায়ী অসহায় পরিবারের পাশে দাঁড়ান। এতে দুনিয়াতে যেমন শান্তি পাবেন আখেরাতেও শান্তি পাবেন।