শরীয়তপুর প্রতিনিধিঃ

৪০ লিটার দুধ দিয়ে গোসল করে সম্প্রতি আওয়ামীলীগ থেকে শরীয়তপুরে বিএনপি’তে সদ্য যোগদানকারী হাসেম সরদার ওরফে দুধ হাসেম মটর সাইকেল বহর নিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদান করেছে। জানাগেছে, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম
খালেদা জিয়া’র মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো সহ এক দফা দাবিতে শরীয়তপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ অক্টোবর ২০২৩) বেলা ১১টায় ধানুকা রোডে সরদার একেএম নাসির উদ্দীন কালু ও সাঈদ আহমেদ আসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শরীয়তপুর শিশু সদনের সামনের বাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।
শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালু’র সভাপতিত্বে ও সহ-সভাপতি শাহ মোঃ আব্দুস সালামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম, সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, মহিলা দলের সভাপতি আল আসমা উল হুসনা প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ- সভাপতি এ্যাড. জাহাঙ্গীর আলম কাশেম, হাজী বিএম হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক এ্যাড. কামরুল হাসান, প্রবাসী কল্যাণ সম্পাদক ভিপি নাজমুল হক বাদল, সহ-প্রচার সম্পাদক এ্যাড. মৃধা নজরুল কবির, পৌরসভার সভাপতি এ্যাড. লুৎফর রহমান ঢালী, সাধারণ সম্পাদক সামসুল হক ঢালী, জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লিটন মুন্সী, যুবদল নেতা আলী মোল্লা, আকতার হোসেন মাঝী, জাহাঙ্গীর আলম রাহুল, আজাদ মাল, সাবেক ছাত্রনেতা সেলিম বেপারী, মোফাজ্জল মোল্লা, জিল্লুর রহমান সৈকত, জাসাসের সাবেক সিঃ সহ-সভাপতি খোকন মোল্লা, সাধারণ সম্পাদক সুমন খান, বর্তমান সাধারণ মনজুর হাসান, ছাত্রদল নেতা পান্থ তালুকদার, পারভেজ খান, ইমাম মোল্লা, সদ্য বিএনপিতে যোগদানকারী হাসেম সরদার সহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার ক্ষমতা কুক্ষিগত করে রাখতে খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দি করে রেখেছে। দিন দিন খালেদা জিয়া অসুস্থ হয়ে গেলেও সরকার তার সুচিকিৎসার ব্যবস্থা নিচ্ছে না। তাই দেশ ও জনগণের স্বার্থে খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার দাবি জানাচ্ছি।