রাজবাড়ী জেলা ঃ
রাজবাড়ীতে ৯ ই অক্টোবর সোমবার দুপুরে পৌরসভা সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়। রাজবাড়ী পৌরসভার মেয়রের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন পৌর মেয়র আলমগীর শেখ তিতু। এতে বক্তব্য দেন পৌর সচিব তায়েব আলী, কাউন্সিলর নিখিল চক্রবর্তী, আবদুল্লাহ আল মামুন সম্রাট, আঃ রব বিশ্বাস, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার সোম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য সচিব সমীর কুমার দাস প্রমূখ। এসময় মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২৪টি মন্দিরে পূজা অনুষ্ঠিত হবে। মন্দির কমিটির নেতৃবৃন্দ মন্দিরে প্রবেশের রাস্তাঘাট স্বাচ্ছন্দে যাতায়াত, স্বেচ্ছাসেবক প্রদান, পর্যাপ্ত আলোর ব্যবস্থা, অনুদান সহায়তার জন্য মেয়রের দৃষ্টি আকর্ষন করেন।
এসব সমস্যা সমাধানের বিষয়ে সবাইকে আশ্বস্ত করেন পৌর মেয়র। তিনি বলেন, কয়েকটি মন্দিরের প্রবেশের রাস্তা ঘাট ভাঙা চোরা। কাদা পানি থাকে। এবার আপাতত যাতায়াতের ব্যবস্থা করা হবে। এছাড়া অল্প সময়ের মধ্যে স্থায়ীভাবে পাকা রাস্তা করে দেওয়া হবে। মন্দিরে পৌরসভার উদ্যোগে সোলার বিদ্যুতের ব্যবস্থা করা হবে।

আপনি যে খবরগুলো মিস করেছেন