রাজবাড়ী জেলা ঃ
রাজবাড়ীতে গতকাল সোমবার সকালে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এতে বক্তব্য দেন জেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রুবাইয়াত মো. ফেরদৌস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক আজমীর হোসেন প্রমূখ। সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. মোরশেদা খাতুন। এসময় বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও), বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সংসদ সদস্য কাজী কেরামত আলী আসন্ন পূজা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে সচেতন থাকার অনুরোধ করেন। তিনি এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে জেলায় সেসব কাজের টেন্ডার হয়েছে এবং যেসব কাজ আংশিক সম্পন্ন করার পর বন্ধ রাখা হয়েছে সেগুলো শুরু করার জন্য ঠিকাদারকে তাগিদ দিতে বলেন। বানিবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি লতিফ হত্যাকান্ড ও বরাট ইউপি ছাত্রলীগের সভাপতি সবুজ হত্যাকান্ড মামলার অগ্রগতি জানতে চান। এছাড়া শহরের দুধবাজার মসজিদসহ যেসব মসজিদের ঈমাম সরকার বিরোধী কথা বলে তাদের তালিকা তৈরি করার অনুরোধ করেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন