রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী কালুখালীতে ধানক্ষেত থেকে উদ্ধারকৃত অর্ধগলিত নারীর মৃত দেহের পরিচয় সনাক্ত ও আসামি গ্রেফতার করা হয়েছে ।
 ১৮ অক্টোবর (বুধবার) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ বিষয়ে সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়েছে ।
 নিহত নারীর নাম ফাহিমা (৪১)। তার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার তুজারপুর গ্রামে।
গ্রেফতারকৃত আসামির নাম আঃ রহিম মন্ডল (৫৬)। তিনি রাজবাড়ীর পাংশা উপজেলার জাগির কয়া গ্রামের তাছের আলী মন্ডলের ছেলে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার ( পাংশা সার্কেল ) সুমন কুমার সাহা, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাসসহ জেলার প্রিন্ট ও  ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত  ছিলেন।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ মোঃ রেজাউল করিম বলেন, গত ৫ অক্টোবর রাজবাড়ীর কালুখালীর কাওয়াখোলা বাবু শিকদারের ধান ক্ষেত হতে অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়।  এবিষয়ে ৭ অক্টোবর কালুখালী থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মৃতদেহ উদ্ধারের  প্রায় ১২ দিন পর নিহত নারীর পরিচয় সনাক্ত ও আসামিকে গ্রেফেতার করা হয়েছে।
তিনি আরও বলেন, নিহত নারী ফাহিমা ও হত্যাকারী আঃ রহিম মন্ডল একসাথে কাতার প্রবাসী ছিলেন।কাতারে থাকাকালীন অবস্থায় আসামির নিকট হতে মৃত ফাহিমা বাংলাদেশি টাকায় প্রায় ২ লক্ষ ১০ হাজার টাকা ধার নেয় । আসামি ও নিহত ফাহিমা দেশে আসার পরও তাদের মধ্যে যোগাযোগ ছিল। এক পর্যায়ে আসামি মৃত ফাহিমার কাছে তার দেওয়া ধারের টাকা ফেরত চায়। নিহত ফাহিমা টাকা ফেরত  দিতে তালবাহনা শুরু করে। এতে আসামি ক্ষিপ্ত হয়ে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী আসামি  ফাহিমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দেখায়, ফাহিমার স্বামীর সাথে সম্পর্কের অবনতির কারণে নিহত ফাহিমা এই ফাঁদে পা দেয়। গত ৩০ সেপ্টেম্বর দুপুরে ফাহিমা বাড়ি থেকে বের হয়। আসামি পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফাহিমাকে রাত সাড়ে নয়টার দিকে ভাঙ্গা হতে পাংশায় এনে সোহবান মন্ডলের ধান ক্ষেতের মধ্যে গলায় ওরনা পেছিয়ে হত্যা করে লাশ অন্য উদ্ধারের জায়গায় রাখে।
নিহত ফাহিমার বাবা সেকেন ফকীর বলেন, তার মেয়ে নিখোঁজ হওয়ার ১৪ দিন পর জানতে পারে সে আর বেঁচে নেই । তারা তাদের মেয়েকে দাফন করার সুযোগটাও পায়নি । হত্যার সাথে জরিত আসামির ফাঁসি দাবি করেন তিনি ।