রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলায় মঙ্গলবার দিবাগত রাতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন আজিদুর মন্ডল (৫০) ও বিল্লাল হোসেন (২৫) তার বাবার নাম খায়বার আলী মন্ডল।প্রল্লাদ বিশ্বাসের ছেলে পেলু বিশ্বাস (২৮)। আজিদুরের বাড়ি পাংশা উপজেলার বাবুপাড়া গ্রামে। বিল্লাল কালুখালী উপজেলার কোমড়পুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সোয়া ১০টার দিকে ইঞ্জিন চালিত নসিমনে ৮-১০জন লালন ভক্ত কুষ্টিয়ার লালনের আখড়ার উদ্দেশ্যে যাচ্ছিলো। পাংশা উপজেলার হেনার মোড় নামক স্থানে পৌছালে পিছন থেকে একটি গাড়ি নছিমনটিকে ধাক্কা দেয়। এতে নছিমনে থাকা লালন ভক্তরা ছিটকে পড়ে। এদের মধ্যে বিল্লাল নছিমনের চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে দ্রুত পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এবং পেলু বিশ্বাস ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
অপরদিকে রাত সাড়ে ৮টার দিকে একটি পিকআপে কয়েকটি গরু নিয়ে কুষ্টিয়া যাচ্ছিলো। পিকআপটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের বাবুপাড়া এলাকায় পৌছালে একটি গরু লাফ দিয়ে আজিদুরের গায়ের ওপর পড়ে। তাকে উদ্ধার করে পাংশার একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাংশা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) এ কে এম হাসানুজ্জামান বলেন, পিকআপটি জব্দ করা হয়েছে। তবে পিকআপের চালক ও সহকারী পালিয়ে গেছে। অপরদিকে নছিমনকে ধাক্কা দেওয়া গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি। থানায় অপমৃত্যু মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।