রুহুল আমিন স্টাফ রিপোর্টারঃ

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বিভিন্ন সমস্যা তুলে ধরার মাধ্যমে সাংবাদিকরা রাষ্ট্রের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ক্ষেতলাল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসাধারনের সাথে মুক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ক্ষেতলাল, কালাই, আক্কেলপুরের মানুষের অধিকার, উন্নয়ন, মানবকল্যান, বেকারত্ব,ও দারিদ্রত্বা মুক্তির লক্ষে স্থানীয় জনসাধারনের উন্নয়নে আমি ক্ষেতলাল কালাই আক্কেপুর যে অবদান রেখেছি তা উপজেলাবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। তাদের কাজে মাধ্যমে একটি অঞ্চলের সার্বিক পরিস্থিতি তুলে ধরার মাধ্যমে অত্র এলাকার উন্নয়ন ত্বরান্বিত করার সুযোগ সৃষ্টি হয়।’
তিনি আরো বলেন, ‘অন্য সরকারের চেয়ে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন কবো । তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ইনশাআল্লাহ। আলোচনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ক্ষেতলালের উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিন মন্ডল ক্ষেতলালের পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম সরদার , সাবেক মেয়র সিরাজুল ইসলাম বুলু, ক্ষেতলালের পৌর আওয়ামী লীগ সভাপতি মো : দুলাল হোসেন সরকার ।
অনুষ্ঠানে ক্ষেতলাল উপজেলার নেতারা ও জেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।এ সময় আলোচকরা জেলার বিভিন্ন বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয় তুলে ধরে তা সমাধানের জন্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের না আগে দিক জোট এককভাবে কাজ করার আহ্বান জানান।