রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ৩শ জন অসহায় বয়স্ক মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে । ৯ ডিসেম্বর বেলা ১১ টায় রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর রাবেয়া কাদের ফাউন্ডেশনের উদ্যোগে বয়স্বী কল্যাণ সমিতির সহযোগিতায় এই উপহার প্রদান করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন, রাবেয়া- কাদের ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম, জেলা সিপিবির সাবেক সভাপতি আবুল কালাম,  রাবেয়া-কাদের ফাউন্ডেশনের সভাপতি শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মোল্লা,বয়স্বী কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, রাবেয়া কাদের ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক রেজাউল করিম আরজু, সমাজ সেবক আবুল হোসেন রানা ।
শীতবস্ত্র প্রদানের আগে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয় । এতে রাবেয়া কাদের স্মৃতি পাঠাগারের শিক্ষার্থীরা গান পরিবেশনা করেন ।
রাবেয়া কাদের ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বলেন, “বয়স্বী কল্যাণ সমিতি বয়স্ক মানুষদের নিয়ে কাজ করে থাকে । তাদের অর্থায়নে   আজকের এই উপহার প্রদান করা হচ্ছে । এর সার্বিক সহযোগিতায় রয়েছে রাবেয়া কাদের ফাউন্ডেশন । রাবেয়া- কাদের ফাউন্ডেশনের উদ্যোগে সমাজসেবা মূলক অনেক কাজ করে থাকে । এলাকার সকলেই যেন বই পড়তে পারে । বই পড়ার মাধ্যমে আলোকিত মানুষ হতে পারে । এজন্য  রাবেয়া-কাদের ফাউন্ডেশনের উদ্যোগে একটি পাঠাগার গড়ে তোলা হয়েছে । এখানে বিনামূল্যে  গান, নাচ ও আর্ট শেখানো হয় । অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি পাঠাগারে এসে বই পড়ার জন্য সকলের প্রতি আহবান জানান।