ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ ২ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত ড. জান্নাত আরা তালুকদার হেনরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার (৭ জানুয়ারি ২০২৪) রাত ১০টায় সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার স্বাক্ষরিত চিঠিতে ফলাফল জানা গেছে। নব নির্বাচিত এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরী কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক ও সিরাজগঞ্জের পৌরসভার ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,দানবীর হাজী মোহাম্মদ আব্দুস সাত্তার।
সিরাজগঞ্জ-২ আসনে ১৪৫টি কেন্দ্রের সবকটির ফলাফলে আওয়ামী লীগের মোছাঃ জান্নাত আরা হেনরী নৌকা প্রতিকে ১’লাখ ৮৪’ হাজার ৮৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মোঃ আমিনুল ইসলাম ঝন্টু লাঙ্গল প্রতিকে ৪’হাজার ৫৮০ ভোট পেয়েছেন ।
সোমবার (৮ জানুয়ারি ২০২৪) বিকালে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাটে সিরাজগঞ্জে সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয় থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক প্রশ্নের জবাবে হাজী মোঃ আব্দুস সাত্তার বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। সে সময় সততা সমবায় সমিতি লিমিটেড পরিচালক নুরুল ইসলাম টেক্কা, মেসার্স এস কন্সট্রাকশন এর ম্যানেজার রুহুল আমিন অপু, বিশিষ্ট ব্যবসায়ী এসএম মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।