তানোর থেকে জাকির হোসেন- টুটুলঃ

রাজশাহীর তানোর উপজেলার ৫নং তালন্দ ইউপির ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনত্তর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে আজ ২০- জানুয়ারী (শনিবার) রাত ৭-১৫ মিনিটে, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও তালন্দ ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান, আব্দুল করিম এর সভাপতিত্বে ও ইউপি আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা মোখলেসুর রহমান এর সঞ্চলনায় তালন্দ ইউপির মোহর ঘুড়াডুবি মোড়ে তানোর উপজেলার তালন্দ ইউপির ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনত্তর ও আসন্ন তানোর উপজেলা পরিষদ নির্বাচন সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অদ্যকার মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি, জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, জিল্লুর রহমান মাস্টার। গোদাগাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, শফিকুল সরকার। ২নং বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান। তালন্দ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ নেতা, হযরত আলী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, তালন্দ ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি, আব্দুল ওয়াহেদ মোল্লা। তালন্দ ইউপি ছাত্র লীগের সাধারণ সম্পাদক, রনি ইসলাম। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, আব্দুস সালাম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সৈয়দ আলী, সাধারণ সম্পাদক, রেজাউল করিম, ৯নং ওয়ার্ড আওয়ামী কৃষক লীগের সভাপতি আইনাল হক, ৮নং ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি, শ্রীকান্ত, ৯নং ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি, আশরাফুল ইসলাম (বাবু), স্থানিয় আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, বেলাল হোসেন, সুরেন্দ্র নাথ, মতিউর রহমান প্রমুখ।

আপনি যে খবরগুলো মিস করেছেন