ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ সদর উপজেলা পর্যায়ের জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়।
রবিবার (২১ জানুয়ারি ২০২৪ইং) বিকাল ৩ টার সময় সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন ষ্টেডিয়াম মাঠে উপজেলা স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে অনুষ্ঠানে সিরাজগঞ্জ সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান (৯২ টি শিক্ষা প্রতিষ্ঠান) নিয়ে খেলাধূলা শুরু করা হয় ১৫ জানুয়ারি -২০২৪ খ্রীঃ হতে ২১জানুয়ারী -২০২৪ খ্রীঃ সমাপনী অনুষ্ঠান করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার খেলাধূলার মধ্যে ছিলো, ক্রিকেট, ভলিবল, বাস্কেটবল, টেবিল টেনিস, হকি, ব্যাডমিন্টন, এ্যাথলেটিকস খেলা বাইসাইকেল চালানো, বালকদের ২টি গ্রুপে এবং বালিকাদের ২ টি গ্রুপে ১০০ মিটার হতে ১৫০০ শত মিটার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনএবং পুরস্কার বিতরণ করেন, সিরাজগঞ্জ-২ সদর- কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য, ড. জান্নাত আরা তালুকদার হেনরী । স্বাগত বক্তব্যে রাখেন , জেলা শিক্ষা অফিসার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত মোঃ আফছার আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলিজা সুলতানা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, সিরাজগঞ্জ।
এসময় বিশেষ অতিথির উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস.এম.নাছিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনাহেনা, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির তালুকদার, সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য জিহাদ- আল- ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম , কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি, আওয়ামীলীগনেতা ও সিরাজগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ আব্দুস সাত্তার সহ অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ সহ অংশ গ্রহনকারী শিক্ষার্থীগণ এবং তাদের অভিভাবকগণদের অনেকে উপস্থিত ছিলেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন