রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী পাংশা উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (১২ফেব্রুয়ারি) সকাল ১১ টা হতে দুপুর আড়াইটা পর্যন্ত এই অভিযান চালানো হয়। অভিযানে দুটি প্রতিষ্ঠানকে চৌদ্দ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের নেতৃত্ব দেন সংস্থাটির রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। পাংশা উপজেলা প্রশাসন, জেলা পুলিশ লাইন্সের সদস্য, জেলা স্বাস্থ্য পরিদর্শক সূর্য কুমার প্রামানিক ও জেলা চেম্বার্স অব্ কমার্স ইন্ডাস্টি অভিযানে সহযোগিতা করেন।
অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ  ও প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে পাংশা উপজেলার মাছপাড়া বাজারের মেসার্স পশুপতি ফার্মেসীকে দশ হাজার টাকা এবং পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশে সংরক্ষণ করার অপরাধে লিটন স্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংস্থাটির উদ্যোগে পাংশা  উপজেলার মাছপাড়া বাজারে ও পেঁয়াজের হাঁট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে। দুটি প্রতিষ্ঠানকে মোট চৌদ্দ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।