আতিকুর, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি:

ঝিনাইগাতী  থানা পুলিশের উদ্যোগে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পরিবহন মালিক,চালক ও শ্রমিকদের সাথে সচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ শে ফেব্রুয়ারি সোমবার দুপুরে ঝিনাইগাতী থানায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আরাফাতুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আরাফাতুল ইসলাম তার বক্তব্যে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, গণপরিবহনের চালক এবং সহযোগীদের সচেতনতাসহ যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলতে আহ্বান জানান।

এছাড়াও তিনি, লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর আগে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়াসহ সতর্ক থেকে সবর্দা গাড়ি চালানোর পরামর্শ প্রদান করেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ ওসি বছির আহমদ বাদলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শ্রমিক নেতা রাজু আহমেদ,শহিদুল ইসলাম রজব, সেলিম আহমেদ, সাইফুল ইসলাম ফকির, সাবেক ছাত্রলীগের সভাপতি ও দূরপাল্লা গাড়ি মালিক মোঃ ফারুক আহমেদ, উপজেলা ট্রাক শ্রমিক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উপজেলা সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফকির আব্দুল্লাহ আল মামুন, সাবেক চেয়াম্যান ও ট্রাক মালিক আয়োব আলী ফর্সা সহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ পরিবহন মালিক, চালক ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এসআই রাজিব শাহা।

আপনি যে খবরগুলো মিস করেছেন