রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীতে সাবেক ছাত্র নেতা ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং চলো ভ্রমণ করি গ্রুপের এডমিন কার্তিক চন্দ্র দাস ও শিউলি রানী প্রামানিকের বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২০ শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, সোমবার গোধূলি লগ্নে কালুখালী উপজেলার দামুকদিয়া গ্রামের শিউলি রানীর বাড়িতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবং গত রবিবার সন্ধ্যায় চন্দনীতে কার্তিক দাসের নিজ বাসভবনে জমকালো হলুদসন্ধার আয়োজন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত নয়টায় কার্তিক চন্দ্র দাস এর বাড়ি রাজবাড়ী সদর উপজেলার চন্দনী বাসস্ট্যান্ডের বাজার সংলগ্ন নিজ বাসভবন হতে প্রাইভেটকার, মাইক্রোবাস, মোটরসাইকেল বহর নিয়ে রওয়ানা দেয়। এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলার সাবেক ও বর্তমান ছাত্র নেতা, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম ব্যাক্তিবর্গ সহ সহকর্মীরা।

বার্তা ১০ এর সম্পাদক শেখ ইয়াহিয়া কাইয়ূম তুষার বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তার পক্ষ থেকে নব দম্পতিকে সার্বিক মঙ্গল কামনা ও শুভেচ্ছা জানানো হয়।

সাবেক ছাত্র নেতা তারিকুর রহমান তারু বলেন, কার্তিক চন্দ্র দাস আমার খুব কাছের মানুষ, সাবেক ছাত্র নেতা আমরা তাকে অনেক স্নেহ করি তার বাগদান অনুষ্ঠানে আমি এসে অনেক আনন্দিত তার সার্বিক মঙ্গল কামনা করি এবং তাদের দাম্পত্য জীবন সুখের হোক।

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ আলী রেজা বলেন, কার্তিক সাংস্কৃতিকমনা মানুষ তার বাগদান অনুষ্ঠান সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে তাদের দাম্পত্য জীবন সুখের হোক এই কামনা করি।

কার্তিক চন্দ্র দাস রাজবাড়ী জেলা পরিষদে কর্মরত রয়েছেন এবং শিউলি রানী প্রামানিক চট্টগ্রামে একটি কলেজে প্রভাসক হিসেবে কর্মরত রয়েছেন।

আপনি যে খবরগুলো মিস করেছেন