আলামিন ইসলাম ( কয়রাখুলন)প্রতিনিধিঃ

কয়রায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের স্মৃতি বিজড়িত ৭ই মার্চ ২০২৪ উদযাপন করা হয়েছে।

৭ই মার্চ বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে সরকারি আধা সরকারি স্বায়ত্তশাসিত বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ।    দিবসটি উপলক্ষে সকাল ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বেলা ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম শফিকুল ইসলাম,ভাইস চেয়ারম্যান এড. কমলেশ কুমার, কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ইউ আর সি লোকমান হোসেন, মদিনাবাদ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক শহীদ সরোয়ার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন রচনা ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বঙ্গবন্ধুর