মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস -চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া সহযোগিতা ও সমর্থন প্রত্যাশী নুরুজ্জামান ভুঁইয়া তাই ইতি মধ্যে তিনি জনগণের ভালবাসায় সিক্ত এবং প্রার্থীরা তাদের প্রার্থীতা জানান দিচ্ছেন নানান ভাবে, তিনি সাধারণ মানুষের ভালবাসা ও সকলের দোয়া নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতেছেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

স্থানীয় সর্বস্তরের সাধারণ মানুষের মুখে একটাই কথা আসন্ন উপজেলা নির্বাচনে জনগণের প্রার্থী হিসেবে নুরুজ্জামান ভুঁইয়া ই ভোটারদের মন কেড়ে নিয়েছেন । তিনি একজন তরুণ সমাজ সেবেক গরীব অসহায় মেহনতি মানুষের বন্ধু সৎ নির্ভীক ভোটারদের আস্থা ভাজন ব্যক্তিত্য নিষ্ঠাবান, রাজপথ থেকে বেড়ে ওঠা, ছাত্র সমাজের অহংকার সুখে দুঃখে যাকে সব সময় পাশে পাই এবং তরুণ প্রজন্মের অহংকার কালীগঞ্জ উপজেলার ভাইস -চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান ভুঁইয়া।

তিনি বলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, ভাইস -চেয়ারম্যান পদে বিজয়ী হলে, উপজেলা ভাইস-চেয়ারম্যান হবে জনতার,, এটা হবে আমার অঙ্গীকার ও কালীগঞ্জ উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

মহান স্বাধীনতা দিবস ২৪ উপলক্ষে আমার প্রিয় কালীগঞ্জ বাসীকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: নুরুজ্জামান ভুঁইয়া বলেন মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর দক্ষ নেতৃত্বে দীর্ঘ নয় মাস যুদ্ধ করে “আমারা পেলাম এই স্বাধীনতা, জাতি পেলো এক মহান নেতা” বঙ্গবন্ধু যোগ্য নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ এর নাম স্বর্ণ অক্ষরে লিখা আছে। উন্নয়ন বাংলাদেশ গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সকলকে আবারো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতার ডাকে সারা দিয়ে যে ভাবে আবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে আবার আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাঁধ কাঁধ মিলিয়ে কাজ করতে হবে, বি এন পি, জামাতের বিরুদ্ধে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে, আমি নুরুজ্জামান ভুঁইয়া জাতীয় শ্রমিক লীগ কালীগঞ্জ উপজেলার পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুভেচ্ছা জানাই।
আমাদের প্রতিনিধির প্রশ্নের জবাবে নুরুজ্জামান ভুঁইয়া বলেন আমি জাতীয় শ্রমিক লীগের কালীগঞ্জ উপজেলা শাখার দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি, বর্তমানে জাতীয় শ্রমিক লীগ কালীগঞ্জ উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি, আমি আমার অর্পিত দ্বায়িত সঠিক ভাবে পালন করতে পারি সে জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের সকল ভোটারদের পাশে থেকে তাদের সেবা মূলক কাজ করার লক্ষ্যে সব সময় তাদের পাশে থাকবেন ও উন্নয়নে আধুনিক স্মার্ট উপজেলা পরিষদ গড়ে তোলার জন্য আপ্রান চেষ্টা করে যাবেন বলে জানান। তিনি বলেন আমি আপনাদের সন্তান তাই আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন জনগণের উপর ভরসা ও আস্থা রেখে আমার এই নির্বাচন করা এবং জনগণ যদি তাদের ভোটাধিকার সুষ্ঠ, সুন্দর নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারে, তাইলে জনগণের ভোটের মধ্য দিয়েই তাকে জয়যুক্ত করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।