মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনি (৭৯) ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজীউন। তিনি কালীগঞ্জ পৌরসভার দুর্বাটি গ্রামের মরহুম আব্দুল মোমিনের এর পুত্র এবং বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা উপজেলা সভাপতি ও কালীগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো. নুরুল আলম আখন্দ এর বড় ভাই। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বীর মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনি (৭৯) বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে ডাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। পরদিন শুক্রবার বাদ জুমা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুরী তাসমিন উর্মি স্থাণীয় দুর্বাটি দারুচ্ছুন্নাত হাফিজীয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। পরে মরহুমের জানাযা নামাজ শেষে তাকে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনি’র মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক ডাকসুর ভিপি ও জিএস, গাজীপুর-৫ কালীগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আখতারউজজামান, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম ভূইয়া, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন, স্থাণীয় পৌর কাউন্সিলর মো. মোফাজ্জল হোসেন মোমেন, দুর্বাটি দারুচ্ছুন্নাত হাফিজীয়া মাদ্রাসা ও এতিমখানার সুপারিনটেনডেন্ট মাওলানা মো. নজরুল ইসলাম সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।