মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. সোলায়মান খন্দাকার এর স্মরণে দুই শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
সোমবার (৮ এপ্রিল) সকালে কালীগঞ্জ পৌর এলাকার মুনসুরপুর বায়তুন নূর জামে মসজিদ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার এর বাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. সোলায়মান খন্দাকার এর সহধর্মিণী মোসা. হেনা আক্তারের সভাপতিত্বে ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শফিকুল কবীরের সঞ্চালনায় স্থাণীয় দুই শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় স্থাণীয় মুনসুরপুর বায়তুন নূর জামে মসজিদের সভাপতি মো. হামিদুল হক, বীর মুক্তিযোদ্ধা মো. জামান মোড়ল, কালীগঞ্জ দলিল লেখক ও ভেন্ডার সমিতির সহ-সভাপতি আব্দুর রশিদ, কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমান, বাংলাদেশ প্রেসক্লাব কালীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ, মুনসুরপুর বায়তুন নূর জামে মসজিদের অর্থ বিষয়ক সম্পাদক মো. ছাদেকুর রহমান, মুনসুরপুর নূরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মো. আলী হোসেন, কালীগঞ্জ কারিগরী কম্পিউটার প্রশিক্ষণ একাডেমীর সত্বাধিকারী মো. আব্দুল আজিজ সহ এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. সোলায়মান খন্দাকার এর বড় ছেলে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার ঈদ উপহার ও নগদ টাকা বিতরণকালে আধুনিক কালীগঞ্জের রুপকার কালীগঞ্জের মাটি ও মানুষের প্রিয়নেতা জননেতা আখতারউজ্জামান এমপি এবং কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট আশরাফী মেহেদী হাসান এর জন্য দোয়া কামনা করেন। পরিশেষে দোয়া পরিচালনা করেন বায়তুন নূর জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা কাজী মোহাম্মদ ফরিদ উদ্দিন।