রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর গোয়ালন্দে আইসক্রিমের গায়ে পণ্যের মোড়ক ব্যবহার না করায় এক আইসক্রিম ফ্যাক্টরিকে  ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে এই অভিযান চালনা হয়। দুপুর ২ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত এই অভিযান চলে।
অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এতে সহযোগিতা করেন সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. সেলিম উদ্দিন, জেলা পুলিশ লাইন্সের উপপরিদর্শক (এস আই) আ. ওহাব, জেলা চেম্বার্স অব্ কমার্স ইন্ডাস্ট্রি।
জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয় সূত্রে জানা যায়, রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পণ্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার ও সংরক্ষণ না করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন ও সংরক্ষণ না করার অপরাধে গোয়ালন্দ মোড় কিটক্যাট আইসক্রিম ফ্যাক্টরিকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযানে একটি  প্রতিষ্ঠানকে মোট ১২ হাজার  টাকা জরিমানা করা হয়। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।