রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ‘যেখানেই মুক্তির সংগ্রাম সেখানেই আমরাতো মিলি লৌহ দৃঢ়তায়, ¯স্লোগানকে ধারণ করে জেলা ছাত্র ইউনিয়নের ১৩তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলের মাধ্যমে সিরাজুল ইসলামকে সভাপতি ও উৎসব চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বিকেল পাঁচটায় রাজবাড়ী শহরের পৌর মিলিনিয়াম সুপার মার্কেট বৈচিত্র সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে এই কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।
কাউন্সিল অধিবেশন শুরুর আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিগত কমিটির সভাপতি কাওছার আহমেদ রিপন। অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি দ্বীপক শীল ।
দ্বীপক শীল বলেন, শিক্ষার অধিকার প্রতিষ্ঠায় এবং সাম্রাজ্যবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীরা তাদের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও লড়াই সংগ্রাম চালিয়ে যাবে।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি সাব্বির হোসেন, সোহানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সাহরিয়ার ইসলাম রিজান, মেহরান খান, সাংগঠনিক সম্পাদক মনিকা মন্ডল, কোষাদক্ষ মাহিরা মিরা, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তাহসিন, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক সানিয়াতুল মাশরাফি তুর্য, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রূপম কুমার দে, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহির খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাফিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রাজিব শেখ, সদস্য কাউছার আহমেদ রিপন, মাহিন মৃধা, সেলিম শেখ। দুটি পদ শূণ্য রয়েছে।