ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে তীব্র তাপদাহে পথচারী, বাস চালক ও যাত্রীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামিম তালুকদার লাবু।

সিরাজগঞ্জ জেলা বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্বরে সিরাজগঞ্জ জেলা পরিষদের আয়োজনে তীব্র তাপদাহে পথচারী, বাস চালক ও যাত্রীদের স্বস্তি দিতে তাদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগ জেলা পরিষদের চেয়ারম্যান শামিম তালুকদার লাবু।

রবিবার (২৮ এপ্রিল ২০২৪ইং) সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্বরে সকাল থেকে দুপুর পযর্ন্ত আনুমানিক ১ (এক) হাজারের বেশি বাসযাত্রী ও গাড়ীচালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন সিরাজগ জেলা পরিষদের চেয়ারম্যান শামিম তালুকদার লাবু। সে সময় তিনি বলেন,এই তীব্র তাপদাহে তৃষ্ণার্ত বাসযাত্রী ও গাড়িচালকদের কিছুটা স্বস্তি দিতে এবং তাদের সচেতনতা বৃদ্ধি করতে চলার পথে উৎসাহ দিতে আমাদের এই আয়োজন করা। মানুষের পাশে থেকে সেবা করা ভালো লাগে। আমি মানুষের পাশে আছি ভবিষ্যতে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ জেলা পরিষদের (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান, বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী, প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল, প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম, সদস্য একরামুল হক, সদস্য নার্গিস খাতুন সহ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ।