মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন উপজেলা নির্বাচনে আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা নির্বাচনে মাইক প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন নুরুজ্জামান

বর্তমানে নির্বাচনকে সামনে রেখে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। বর্তমানে প্রচারণায় অন্যতম শীর্ষে রয়েছেন তিনি। ভোটাররাও তাকে ভোট দেওয়ার প্রতিশ্রতি দিচ্ছেন।

নুরুজ্জামান আমাদের প্রতিনিধিকে বলেন আমি এসেছি আপনাদের দুয়ারে আমি একজন শ্রমিক নেতা তাই আমি শ্রমিকদের চাইদা বুঝি,তাই শ্রমিকদের জন্য কথা বলার ও অধিকার আদায়ের জন্য আমার এই নির্বাচনে আসা, অনেকটা সময় ধরে মানুষের সেবা করে আসছি। আমি সব সময় মানুষের উন্নয়নের কাজ করতে চাই। আমি যদি এই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে কালীগঞ্জের বিদ্যালয় এর অবোকাঠামো, মাদ্রাসার অবোকাঠামো, সড়ক, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতে উন্নয়ন করতে চাই। ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে এ ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৫ জন প্রার্থী, এর মধ্যে নুরুজ্জামান ( মাইক মার্কা) প্রচারনার শীর্ষে সাধারণ জনগণের একটি কথা প্রার্থী হিসেবে নুরুজ্জামান গরীব, তাই আমাদের একটি ভোট নুরুজ্জামান কে ভোট দিয়ে জয়যুক্ত করতে চেষ্টা করবো,  ইনশাআল্লাহ।