মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হাসাকে গুলি ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১২ টায় উপজেলার মেহেরপাড়ার ভগিরথপুর শাহী ঈদগাহ (ঢাকা-সিলেট) মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত মাহবুবুল হাসান ভগিরথপুর গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ১২টার দিকে চেয়ারম্যান মাহবুবুল হাসানের ভগিরথপুরের ব্যক্তিগত অফিস থেকে বাসায় ফিরছিলেন। ভগিরথপুর শাহী ঈদগার সামনে পৌঁছলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে প্রথমে গুলি করে, পরে কুপিয়ে হত্যা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী রবিন বলেন, আমরা ৮/১০ জন মাহবুবুল ভাইকে সাথে নিয়ে তার অফিস থেকে বাড়ি ফির ছিলাম। হঠ্যাৎ করে ৩/৪ টা গুলি করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় রাসেল, আতাউর, ফাহিম, নুরু, সেন্টু, নয়ন ও ইমন সহ বেশ কয়েকজন ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় আমি পাপ্পু ও ফরহাদ সহ কয়েকজন ভাইকে বাঁচাতে গেলে পাপ্পু ও ফরহাদকেও তারা গুলি করে। পরে আমাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে আমরা আহত অবস্থায় তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক চেয়ারম্যান মাহবুবুল ভাইকে মৃত্যু ঘোষণা করেন। গুলিবিদ্ধ পাপ্পু ও ফরহাদকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে এ নৃশংস হত্যাকান্ডের খবর শুনে তাত্ক্ষণিক হাসপাতালে ছুটে আসেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া ও সদ্যনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। এসময় তারা শোকাহত পরিবার ও কর্মীসমর্থকদের মাঝে সমবেদনা এবং ধৈর্য্য ধারণ করার আহ্বান জানান।

আপনি যে খবরগুলো মিস করেছেন