মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীর পাংশায় তিনটি দেশীয় একনলা বন্দুকসহ একজনকে গ্রেপ্তার করেছে পাংশা থানা পুলিশ। বুধবার (৩ জুলাই) রাত  তনটার দিকে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর পূর্বপারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. ইমন মন্ডল (১৯)। তার পিতার নাম মনিরুল ইসলাম। ইমনের বাড়ি পাংশা উপজেলার কলিমহর গ্রামের পূর্বপাড়ায়।
পাংশা থানা পুলিশ সূত্রে জানা যায়, ইমন মন্ডল ভারতে পালিয়ে থাকা সম্রাট বাহিনীর সদস্য। রাত তিনটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।পরে তাকে  জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে তার কাছে অস্ত্র আছে। সে তার বাড়ির পাশে পুকুর পাড়ে লুকিয়ে রেখেছে। পরে রাত সাড়ে তিনটার দিকে ইমনকে সঙ্গে নিয়ে তার বসত বাড়ির পশ্চিম পাশে তার আপন চাচা নাছিরউদ্দিন মন্ডলের পুকুর পারে ঘাসের মধ্য হতে একটি বাজার করা প্লাস্টিকের ব্যাগের মধ্যে থাকা অস্ত্র উদ্ধার করা হয়।
পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, ভারতে পালিয়ে থাকা সম্রাট বাহিনীর সদস্যদের গ্রেপ্তারের জন্য আমরা নিয়মিত কাজ করছি। তারই ধারাবাহিকতায় ইমন মন্ডলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।