রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর গোয়ালন্দে প্রায় ৫ কেজি ওজনের একটি কষ্টি পাথরের থালাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৪ জুলাই) ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে হতে তাদের গ্রেপ্তার করে গোয়ালন্দঘাট থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার পেঙ্গুয়ারী গ্রামের মৃত মোঃ নিজাম উদ্দীনের ছেলে মোঃ গোলাম সাকলাইন (৪৩), সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কামাউড়া গ্রামের মৃত আলাল উদ্দিনের ছেলে মোঃ মাসুদ রানা (৩৫), জামালপুর সদরের তুলশির চর গ্রামের সফুর উদ্দীনের ছেলে মোঃ খোরশেদ আলম (৪২), গাজীপুর জেলার টঙ্গী থানার মুদাফা গ্রামের উদ্রিস আলীর ছেলে মোঃ আবুল কালাম আজাদ (৪৫)।
রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ একটি চেক পোস্ট স্থাপন করে। পরে চেক পোস্টে একটি প্রাইভেটকারে থাকা যাত্রীদের আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা কষ্টি পাথরের থালার কথা স্বীকার করেন।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় তারা অবৈধভাবে কষ্টি পাথরের থালাটি সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় বিশেষ ক্ষমতায়নে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের রাজবাড়ী আদালতে পেরণ করা হয়েছে।