রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় এক পুলিশ সদস্যের মৃত্য হয়েছে। রবিবার (১৪ জুলাই) রাত সোয়া ১২ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার  মিজানপুর ইউনিয়নের বাগমারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্যের নাম মোঃ মিজানুর রহমান। তার বাড়ী ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কাপুরিয়া সদরদী গ্রামে। সে রাজবাড়ী সদর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।
জেলা পুলিশ সুপার স্বাক্ষরিত এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়।
শোক বার্তা থেকে জানা যায়, শনিবার দিবাগত রাতে মিজানুর রহমান মোবাইল ডিউটিতে ছিলেন। ডিউটিকালীন রাত ১২ টা ১০ মিনিটে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা এলাকায় একটি ব্যাটারী চালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এসময় তিনি পিচ ঢালা রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান। তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৯ টার দিকে তার মৃত্যু হয়।
রাজবাড়ী সদর থানার ওসি মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, কনস্টেবল মিজানুরের মরদেহ ঢাকা থেকেই তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে দাফন করা হবে। এই ঘটনায় ইজিবাইকের চালকসহ ইজবাইক আটক করা হয়েছে। তার নামে মামলা দায়ের করা হবে।