রাজবাড়ী প্রতিনিধিঃ
সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ ও গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও নবাগত পুলিশ সুপার মোসাম্মৎ শামিমা পারভীন এর সাথে মতবিনিময় সভা করেছে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ে এসে শেষ হয়।

এরপর জেলা কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ লিয়াকত আলী বাবু, যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাডঃ মোঃ আসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, সদস্য সচিব এ্যাডঃ কামরুল আলম প্রমুখ। এসময়  জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, রেজাউল করিম পিন্টু, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক এমএ খালেদ পাভেল, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্র দলের আহবায়ক আরিফুল ইসলাম রোমানসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ কোন প্রকার অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। কিন্তু কিছু নামধারী ব্যাক্তি বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, জমি দখল, মারধর, ভাংচুর করে নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। চন্দনীতে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদ কর্মসূচিতে ন্যাক্কারজনক হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও এ্যাডঃ মোঃ আসলাম মিয়ার পরিবারকে জড়িয়ে ষড়যন্ত্রের নিন্দা জানান তারা। গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।