মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীর পাংশায় স্কুল পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের দায়ে জামরুল ইসলাম মন্ডল নামে এক সাবেক ইউপি সদসকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. সাব্বির ফয়েজ এই রায় দেন।

জামরুল ইসলাম পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের সিরাজুল ইসলাম মন্ডলের ছেলে। তিনি বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সপ্তম শ্রেনীর এক শিক্ষার্থীকে তার নিজ বাড়ি হতে অপহরণ করা হয়। খোঁজাখুজির পর  কোথাও খোঁজ না নিখোঁজ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ জামরুলের বাড়িতে অভিযান চালিয়ে ১ মার্চ সকালে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। তখন সেই বাড়ি থেকেই নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (ভারপ্রাপ্ত) এ্যাড. সাইফুল ইসলাম বলেন, মামলায় অপহরণ ও ধর্ষণের দায়ে জামরুল ইসলাম মন্ডলকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে আদালত।