রাজবাড়ী জেলা যুবলীগের সম্মেলন বিজয়ের মাস চলতি বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। আজ জেলা যুবলীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনের দুপুরে সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক জহুরুল ইসলাম। এতে বক্তব্য দেন রাজবাড়ী -১ আসনের সাংসদ কাজী কেরামত আলী, যুবলীগের কেন্দ্রীয় কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, কেন্দ্রীয় সদস্য ব্যরিষ্ট্রার মৌসুমি ফাতেমা, ইয়াসির আরাফাত রামিম, রেজাই রাব্বী প্রমূখ।

সভা সঞ্চালনা করেন যুগ্ম আহবায়ক শাহ্ মো. জাহাঙ্গীর জলিল ও আবুল হোসেন সিকদার। সভায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করে। নেতাকর্মীদের পদচারণায় বড়পুল থেকে শিল্পকলা একাডেমী মিলনায়তন পর্যন্ত মূখরিত হয়ে উঠে।

সভা শেষে চলতি বছরের ৩১ ডিসেম্বরের মধ্যে জেলা কমিটির সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া ইউনিয়ন থেকে উপজেলা পর্যায়ের কমিটি গঠন সম্পন্ন করতে হবে।বক্তব্যে বক্তারা বলেন প্রতিটি কমিটি গঠন করার লক্ষ্য একটি বিষয় খেয়াল রাখতে হবে যেন মহান মুক্তিযুদ্ধের বিরোধিতা কারিরা অনুপ্রবেশ করতে না পারে।স্থানীয় সূত্রে জানা যায় ২০০৪ সালে করা আহবায়ক কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় পরেও চলছে বর্তমান কমিটি।