সুজন,শাজাহানপুর বগুড়া প্রতিনিধি:

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচি’র অংশ হিসেবে সারাদেশের ন্যায় বগুড়া শাজাহানপুরে গন অবস্থান কর্মসূচি পালন করেছে শাজাহানপুর থানা বিএনপি। শাজাহানপুর থানা বিএনপি চত্তরের সামনে শনিবার (৮ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

শাজাহানপুর থানা বিএনপি’র সভাপতি ও সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা সাবেক যুবনেতা জনাব, এনামুল হক শাহীনের সভাপতিত্বে কার্যকরী সাংগঠনিক সম্পাদক হারেজ উদ্দিন হারেজ ও আবু শাহিন সানির সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দক্ষিণ বগুড়া শেরপুর-ধুনুটের কৃতিবান সন্তান কেন্দ্রীয় জাতীয়বাদী ছাত্রদলের সাবেক সফল ইলেক্টেড সভাপতি বিএনপি’র কেন্দ্রীয় (নির্বাহী কমিটির সদস্য )জনাব ফজলুর রহমান খোকন বিশেষ অতিথি, বগুড়া জেলা বিএনপি’র নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাবেক ভিপি কে এম খায়রুল বাশার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
শাজাহানপুর থানা বিএনপি সাধারণ সম্পাদক
আজিজুর রহমান বিদ্যুৎ আরো উপস্থিত ছিলেন থানা বিএনপি সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাকিম মন্ডল বগুড়া জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক এ্যাড মেরি খাতুনব গুড়া শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হোসেন আলি থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু হাসান শাজাহাপুর থানা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ মুন্সী থানা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ ছোটন থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক মহিলা দলনেত্রী প্রমূখ। এসময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি’র কেন্দ্রীয় বিএনপির সদস্য ফজলুর রহমান খোকন বলেন, খালেদা জিয়া’কে মুক্ত করার লক্ষ্যে, এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা ও নির্দলীয় সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে বিএনপির নেতাকর্মীরা সকল কর্মসূচি সফল করে চলছে। নিত্য প্রয়োজনীয় পন্য চাল ডাল তেল চিনির লাগামহীন মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ আজ অতিষ্ট সব স্তরের মানুষের প্রতিবাদ করতে হবে তাহলে গণতন্ত্র পুনরুদ্ধ সম্ভব শাজাহানপুর থানা বিএনপি সভাপতি বলেন দ্রব্যমূল্য লাগামহীন ঊর্ধ্বগতি দমন নিপীড়ন নির্যাতনের শিকারের প্রতিবাদ জানিয়ে আরো বলেন তাই দেশের এই দুঃসময়ে বিএনপি’র সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে দলের জন্য কাজ করতে হবে। আর অবস্থান কর্মসূচি সফল করায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ। শাজাহানপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান বলেন, আওয়ামী সরকারের দমন-পীড়ন, গণ-গ্রেফতার, নির্যাতন, বেগম খালেদা জিয়া সহ রাজবন্দীদের মুক্তি এবং বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো সহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্রীয় কর্মসূচি’র অংশ হিসেবে এ অবস্থান কর্মসূচি পালন করে শাজাহানপুর থানা বিএনপি আরো বলেন বিজয় আমাদের আসবেই, ইনশাআল্লাহ।