মো: আতিকুর রহমান খান, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুর জেলার তিন আসনে শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে গণসংযোগ শুরু করেছেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস রেখে সততার সহিত রাজনীতির মাঠে লড়াই করে কয়েকবার ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ।

এবার দলীয় নৌকা প্রতিক পেয়ে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন । বর্তমানে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে ব্যস্ত সময় পার করছেন । তিনি উপজেলার জুলগাও গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করে শিক্ষা জীবন শেষ করে ব্যবসা ও রাজনীতি করে আসছেন । বর্তমানে জেলা আওয়ামীলীগের সদস্য পদ লাভ করে নিজেকে জনসেবার কাজে নিয়োজিত করেছেন । সে গত ২০১৪ ও ২০১৮ সালে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এবার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় ও জন সমর্থন পেতে ঈদুল ফিতরের পরেই মাঠে কাজ করে যাচ্ছেন । দুই উপজেলায় সকাল থেকে রাত পর্যন্ত পথে ঘাটে বাজারে বাজারে পথ সভা ও দোয়া প্রার্থনা করছেন । ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার কয়েকটি বাজার ও ইউনিয়নে জনতার সাথে মতবিনিময় ও সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে জনসাধারণের মন জয় করার চেষ্টা করছেন । জনতার ঘরে ঘরে ইতি মধ্যেই তার আত্বীয় স্বজনরা বাংলাদেশ আওয়ামীলীগের সালাম পৌছে দিয়ে গণসংযোগ শুরু করেছেন । এ ব্যাপারে এস,এম ওয়ারেজ নাইম

জানান মানুষ পরিবর্তন চায় আমি গত দুইবার সংসদ নির্বাচনে মনানয়ন চেয়েছিলাম পাইনি । যাকে দল মনোনয়ন দিয়েছে তার পক্ষে কাজ করেছি । দলের বাহিরে কখনও অবস্থান নেয়নি । স্বাধীতার পর ঝিনাইগাতী উপজেলায় কখনও দলীয় মনোনয়ন দেয়া হয়নি । এবার আশা করছি মহান আল্লাহপাকের অশেষ কৃপায় জননেত্রী শেখ হাসিনা আমার দিকে এবং ঝিনাইগাতী উপজেলার দিকে দৃষ্ঠি দিবেন । যদি আমাকে মনোনয়ন দেয়া হয় আমি জীবনবাজি রেখে হলেও বাংলাদেশ আওয়ামীলীগের শেরপুর তিন আসনের সিটটি বিপুল ভোটে নির্বাচিত হয়ে উপহার দিতে পারবো ইনশাল্লাহ । দলীয় সমর্থক ও মুজিব পাগলদের সূত্রে জানা গেছে বড় দল গ্রুপিং লবিং থাকবেই ঝিনাইগাতী উপজেলায় একবার দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে জননেত্রী শেখ হাসিনার নিজস্ব হস্তক্ষেপ কামনা করেছেন নেতাকর্মীরা ।

আপনি যে খবরগুলো মিস করেছেন