তৌহিদুর রহমান, ঝিনাইগাতিঃ

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা (যুদ্ধ আহত) মৃত আব্দুল জলিলের সুযোগ্য সন্তান মো: মজনু মিয়ার উপর বৃহস্পতিবার বিকালে ভালুকা গুচ্ছ গ্রামে আকরাম বাহিনী আক্রমণ করে ব্যাপকভাবে মারধর করে।এসময় আকরামের সাথে ছিলো মো: আকরামের দুই ছেলে ফজল, ফরহাদ, মোস্তফা কামালসহ আরো কয়েক জন।
মজনু মিয়া জনান, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার, ফারুক আল মাসুদ ভালুকা গুচ্ছ গ্রামের কিছু কাজের দায়িত্ব আমাকে দেন।আর তারই যের ধরে আকরাম বাহিনী আমার উপর হিংসাত্মক ভাবে আমার বড় ধরনের ক্ষতি করার জন্য আক্রমণ করে।আমি তাৎক্ষনিক ভাবে চিল্লাচিল্লি করলে এলাকার মানুষজন চলে আসে তখনি আকরাম বাহিনী সেখান থেকে পালিয়ে যায়।
ঘটনার কথা জানতে পেরে ঝিনাইগাতী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আশরাফুল কবীর ঘটনাস্থলে পৌছে মজনু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।মজনু মিয়া এখনও ঝিনাইগাতী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।
এই ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইগাতী থানায় আকরাম, ফরহাদ, ফজল, মোস্তফা কামালসহ কয়েক জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন ভিকটিম।

আপনি যে খবরগুলো মিস করেছেন