তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি।

আজ রবিবার (২১ মে) বেলা সাড়ে এগারোটায় পৌর শহরের নিজ বাসভবনে উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন পোর্টাল সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে পরিবেশমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে নৌকা প্রতীক নিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই নিজের নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ী উপজেলার উন্নয়নমুলক কাজ শুরু করে এখনও চালিয়ে যাচ্ছেন। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি বড়লেখা হাসপাতালকে ৩১ শয্যা থেকে আধুনিক ভবনসহ ৫০ শয্যায় উন্নীত করেন। জুড়ী উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট নতুন হাসপাতাল নির্মাণ করেন। বড়লেখা ও জুড়ীতে আধুনিক থানা ভবন, বড়লেখায় অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মাণ, মাধবকু- ইকোপার্কে চারতলা বিশিষ্ট আধুনিক রেষ্টহাউজ নির্মাণ, জুড়ীতে চারতলা বিশিষ্ট আধুনিক রেষ্টহাউজ নির্মাণ, ৭৮ কোটি টাকা ব্যয়ে জুড়ী-ফুলতলা সড়ক প্রশস্তকরণ কাজ সম্পন্ন করেন। এছাড়া তিনি বড়লেখা ও জুড়ীতে ৪০টি স্কুল, কলেজ ও মাদ্রাসা এমপিওভুক্ত করেছেন। ৬৩টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা অবকাঠামো উন্নয়ন করেছেন। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, বিদ্যুতসহ প্রতিটি ক্ষেত্রে তিনি সাধ্যমত কাজ করে যাচ্ছেন। তার এই উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান। এসময় তিনি গণমাধ্যম কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পূর্বে সব সময় আমি সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি। ভবিষ্যতেও আপনাদের সহযোগীতা চাই। এলাকার উন্নয়নে সব সময় সাংবাদিকরা আমার পাশে ছিলেন। তিনি আশা করেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভবিষ্যতেও সাংবাদিকরা তাঁর পাশে থাকবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি লুৎফুর রহমান চুন্নু, দৈনিক সংবাদ প্রতিনিধি অসিত রঞ্জন দাস, দৈনিক সমকাল প্রতিনিধি গোপাল চন্দ দত্ত, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি লিটন শরিফ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, সাংবাদিক কাজি রমিজ উদ্দিন, দৈনিক পর্যবেক্ষণ প্রতিনিধি মোহাম্মদ হানিফ পারভেজ, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাস, সাংবাদিক মস্তুফা উদ্দিন, জালাল আহমদ,দৈনিক বাংলা সংবাদ প্রতিনিধি তাহমীদ ইশাদ রিপন, দৈনিক সংবাদ সমাচার অজিত রবি দাস, সাংবাদিক আশফাক জুনেদ, দৈনিক গণমুক্তি প্রতিনিধি গোলাম কিবরিয়া, দৈনিক আশ্রয় প্রতিদিন শাকিল আহমদ প্রমুখ।

আপনি যে খবরগুলো মিস করেছেন