গাজী সোহেল আহমেদ ,খুলনা জেলা প্রতিনিধিঃ

“রাবেয়া ক্লিনিক”এটা লাইসেন্সকৃত প্রাইভেট ক্লিনিক , রাবেয়া ক্লিনিক খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ৬নং মাগুরাঘোনা ইউনিয়ন এর আঠারোমাইল বাজারে অবস্থিত।

সার্বিক তত্ত্বাবধানে: ডাঃ এ. হাসান। এখানে বিশেষজ্ঞ সার্জন দ্বারা এপেনডিক্স, সিজার, নরমাল ডেলিভারি, ইউটিরাস, পিত্ত পাথর, ওভারিয়ান টিউমার, হারনিয়া, ব্রেস্ট টিউমার, অর্শ্ব, পাইলস ও জুখা অপারেশন করা হয়।

সবচেয়ে ভাল দিক যেটা সেটা হচ্ছে অপারেশনের সময় একজন বিশেষজ্ঞ সার্জন, একজন সহকারী সার্জন ও একজন অ্যানাস্থেসিয়া উপস্থিত থাকেন। অর্থাৎ তারা টিম হিসাবে কাজ করেন।
ক্লিনিকে সার্বক্ষণিক একজন ডাক্তার উপস্থিত থাকেন।

আছে নিজস্ব ডায়গনস্টিক সেন্টার যেখানে রোগীদের স্বল্প খরচে সব ধরণের পরীক্ষা নীরিক্ষা করানো হয়।
অপারেশন থিয়েটার অত্যাধুনিক, রয়েছে নিজস্ব জেনারেটরের ব্যবস্থা, মহিলা রোগীদের জন্য গাইনি ডাক্তার। স্বল্প মূল্যে স্পেশাল কেবিন ও জেনারেল বেডের সুবিধা।

গরীব ও দুঃস্থ্য রোগীদের বিশেষ সুবিধা প্রদান।
আর এটা ডঃ এ,হাসান এর নিজস্ব বিল্ডিং হওয়ার কারণে ভাড়ার চিন্তা নেই। এজন্য রোগীদের উপর বাড়তি বিল চাপিয়ে দেওয়া ও হয় না।

ডাঃ এ,হাসান ডুমুরিয়া হাসপাতালের অভিজ্ঞ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। সার্বক্ষণিক তদারকি নিজেই করেন।

সুতরাং খুলনার জ্যামে কিংবা আসেপাশে সাধারণ ক্লিনিকে না যেয়ে, এখানে আসতেই পারেন ভাল চিকিৎসা নেওয়ার জন্য।
এলাকা বাসিরা বলেন এই রাবেয়া ক্লিনিকের পরিচালক ডাঃ এ,হাসান দীর্ঘ ২ বছর ধরে সুনামের সাথে সেবা দিয়ে আসছেন ,এবং এই রাবেয়া ক্লিনিক হওয়াতে গ্রামের অনেক অসহায় রোগী বিনা মূল্যে চিকিৎসা সেবা পাচ্ছেন।

এলাকা বাসিরা বলেন রাবেয়া ক্লিনিকের পরিচালক ডাঃ এ,হাসান এর জন্য দোয়া ও মঙ্গল কামনা করি আল্লাহ তাআলা যেন ডাঃ এ,হাসানকে দীর্ঘ হায়াত দান করেন।

ঠিকানা,রাবেয়া ক্লিনিক,আঠারমাইল বাজার, বাদুড়িয়া রোড, ডুমুরিয়া, খুলনা।