সারা দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের, প্রতিবাদে কেন্দ্রীয় কমিটির আন্দোলন এর ডাকে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করে জেলা আওয়ামী লীগ।

৩০ শে জুলাই রবিবার বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামীগের কার্যালয় থেকে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেল গেটে এসে সমাবেশ করে। রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ সভাপতি ও  সংরক্ষিত মহিলা আসন সংসদ সদস্য ছালমা চৌধুরী রুমা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, হেদায়েত হোসেন সোহরাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড শফিকুল হোসেন শফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড উজির আলী শেখ, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি প্রমূখ।

এ সময় কাজী কেরামত আলী বলেন , বিএনপি আন্দোলনের নামে দেশে আবার নৈরাজ্য সৃষ্টি করছে। তারা অবস্থান কর্মসুচির নামে পুলিশের গাড়ীতে হামলা ও বাসে আগুন দিয়ে। তারা আবার আগুন সন্ত্রাসে ফিরে গেছে। আমরা বিএনপির নৈরাজ্যের প্রতিবাদ জানায় এবং তাদের জানিয়ে দিতে চাই ঘোলা পানিতে মাছ ধরার চেষ্টা করবেন না। আপনাদের সকল নৈরাজ্যের জবাব দেয়া হবে।