মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

এগার চার বছর বয়সের শিশু নিশি। মাঝে মধ্যেইে অসুস্থ হয়ে পড়ে জ্বর শ্বাসকষ্ট, সমস্ত শরীর নীলবর্ণ ও বুকে ব্যথাসহ নানা উপসর্গ দেখা দেয় তার। মেয়ের অসুস্থতায় দুশ্চিন্তায় অস্থির দরিদ্র রাজজোগালী বাবা ও গৃহিনী মা।
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ড ভাদগাতী গ্রামের বিল্লাল ও গৃহিনী মুক্তা বেগম এর মেয়ে নিশি। জানা যায়, জন্মলগ্ন থেকে হার্টের সমস্যা হওয়ার পর শুরু হয় চিকিৎসা। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় তার হাটে ১৩ মিলি ছিদ্র ধরা পড়ে। তার হার্টে মাংস বেড়ে রগ চিকন হয়ে যায়। ডাক্তার বলেছে শিশুটির জরুরী ভিত্তিতে চারটি অপারেশন প্রয়োজন। লাগবে মোটা অঙ্করে টাকা। চিকিৎসকের এমন কথা শুনে চিন্তায় পড়েন বাবা-মা। ধারদেনা ও জমানো টাকা মেয়ের চকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব হয়ে পড়েছেন পরিবারটি। চিকিৎসার অভাবে নিশির হৃদপিন্ডের ছিদ্র বেড়ে চলেছে। মা মুক্তা বেগম বলেন চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ছয় লাখ টাকা। চিকিৎসা না করাতে পারলে হয়তো মেয়েকে বাঁচাতে পারবেন না-এমন চিন্তায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন বাবা মা। সকলের সহযোগীতায় বেচে যেতে পারে নিস্পাপ এ শিশুটির গ্রাণ। নিশির চিকিৎসায় সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেনে শিশু নিশির পরিবার।
সহযোগীতা পাঠানোর মাধ্যমঃ মুক্তা বেগম, সঞ্চয়ী হিসাব নং ১১২৮৩, বাংলাদেশ কৃষি ব্যাংক, কালীগঞ্জ শাখা, গাজীপুর। মোবাইল নন্বর ০১৩২০৩০২৬৮৯ (বিকাশ)।