মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে আজ রোজ শুক্রবার সকাল দশ ঘটিকার সময় সকাল ১০ ঘটিকার সময় এর সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভা টি অনুষ্ঠিত হয়েছে। বিশেষ বর্ধিত সভাটি বক্তার পুর ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি হাসিনা আলোর সভাপতিত্বে
ঝর্না বাদল এর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়েছে,।
অনুষ্ঠান টি পবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন , কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আনোয়ার।
অনুষ্ঠানে উপস্থিত নারীনেত্রীদের জানানো হয় আসছে আগামী ৩০ সেপ্টেম্বর কালীগঞ্জে আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ মো: ময়েজউদ্দিন আহমেদ এর স্মরণ সভাকে সফল ও সার্থক করার লক্ষ্যে বিভিন্ন ইউনিয়ন মহিলা লীগের পক্ষ থেকে মিছিল সহকারে আসতে হবে, এবং ২৮, সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিন পালন, এবং জাতীয় নির্বাচন উপলক্ষে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের উঠান বৈঠক সফলভাবে সম্পূর্ণ করতে আহ্বান জানান উপজেলা মহিলা লীগের সভাপতি জুয়েনা আহমেদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন : উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শিখা বেগম।
, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না বাদল,কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আনোয়ার,কালীগঞ্জ পৌর মহিলা লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌর সংরক্ষিত আসন ০১,০২,০৩, আমিরুন নেছা, সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ পৌর সংরক্ষিত আসন, ০৪,০৫,০৬ নার্গিস বেগম, সহ বিভিন্ন ইউনিয়ন মহিলা লীগের নেতৃ বৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি জুয়েনা আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খাঁন,আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : কালীগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহফুজা পারবিন। আরো উপস্থিত ছিলেন সাবেক মেম্বার কবির হোসেন।
কালীগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি জুয়েনা আহমেদ সকলকে ধন্যবাদ দিয়ে ৩০ সেপ্টেম্বরের স্মরণসভা কে সফল করারনআহব্বান জানিয়ে বিশেষ বর্ধিত সভা সমাপ্তি ঘোষণা করেন।